আজ || শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪
শিরোনাম :
  ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের মুটিং সোসাইটির উদ্যোগে মডেল ইয়ুথ পার্লামেন্ট অনুষ্ঠিত       ফেনীতে দলীয় কোন্দল, নেতা-কর্মীদের সামলাতে হিমশিম খাচ্ছে জেলা বিএনপি       ম্যাজিস্ট্রেসি পাওয়ারে সেনাবাহিনী যা যা করতে পারবে       ৬০ দিনের জন্য সারাদেশে ম্যাজিস্ট্রেসি ক্ষমতা পেল সেনাবাহিনী       ফেনীতে আধিপত্য বিস্তার নিয়ে ছাত্রদলের দুই গ্রুপে সংঘর্ষ, দুই সংবাদকর্মী সহ আহত ১২       ১৪ দিনে বাংলাদেশে রেমিট্যান্স এলো ১৪ হাজার কোটি টাকা       কুমিল্লা ও ফেনীতে বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে আনসার মহাপরিচালকের আমন ধানের চারা বিতরণ       বাহরাইনে দেশীয় সংস্কৃতিতে বিয়ে, উচ্ছ্বসিত প্রবাসীরা বাংলাদেশিরা!       রাজনৈতিক প্রতিহিংসার কারণে মিথ্যা মামলায় ফাঁসানোর অভিযোগ করেন মুনছুর ভূইয়া       দেশের ২৫ জেলায় নতুন জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ দিয়েছে সরকার    
 


বিএফসি ব্যাংকের মাধ্যমে দেশে টাকা পাঠিয়ে জীবন পাল্টে গেল সানা উল্লা নামক বাহরাইন প্রবাসীর

বাহরাইন প্রতিনিধি :
প্রবাসীদের সুখ হচ্ছে পরিবার কে সচ্ছল রাখা, প্রচন্ড রৌদ্রের তাপে কঠিন পরিশ্রম করে যে টাকা উপার্জন করা হয়, সেই টাকা থেকে নিজের খরচ টা রেখে বাকি টাকাগুলো মাস শেষে  দেশে পাঠালেই যেনো সব কষ্টের কথা ভুলে যান একজন প্রবাসী, তেমনি নিজ  পরিশ্রমের টাকা থেকে ১০ হাজার টাকা দেশে পাঠিয়ে জীবন অনেকটা পাল্টে গেল ব্রাহ্মণবাড়িয়া  সদর থানা মোহাম্মদ পুর গ্রামের সানা উল্লা নামক বাহরাইন প্রবাসীর।
জানা যায়, বাহরাইন ফাইনেন্সিং কোম্পানি (বিএফসি) এক্সেঞ্জ, শেখ হামাদ রোড মানামা ব্রাঞ্চ থেকে কিছু দিন আগে টাকা পাঠান সানা উল্লাহ।
ব্রাঞ্চে কর্মরত সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট অফিসার -হেড অফ বাংলাদেশ, সবুজ মিলন জানান বরাবরের মতো গত ১১ই মে থেকে ১৩ জুন পর্যন্ত একটি অফার দেয় বিএফসি কোম্পানি, গত ১৩ এপ্রিল র‍্যাফল ড্র হলে, প্রথম পুরস্কার  পান বাংলাদেশী প্রবাসী সানা উল্লাহ, অন্যান্য পুরস্কারের মধ্যে ২ গ্রাম  স্বর্ন পান প্রায় ২০০ জন,, একজন বাংলাদেশী হিসেবে নিজ কর্মস্থলে বাংলাদেশীকে পুরস্কৃত হতে দেখে আমি আনন্দিত।
আমি উনার ভবিষৎ উজ্জ্বল কামনা করছি, গত ১৬ জুন গাড়িটি হস্থান্তর করা হয়, এ সময় উপস্থিত ছিলেন বাহরাইন ফাইনেন্সিং কোম্পানির- সি ই ও  দিপক নেয়ার। সবুজ মিলন সিনিয়র বিজনেস ডেভেলপমেন্ট অফিসার -হেড অফ বাংলাদেশ। আরুন বিশ্বনানন্দন মার্কেটিং ম্যানেজার।


Top