আজ || মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪
শিরোনাম :
  রাষ্ট্রদূত হিসেবে নিয়োগ পেলেন সাংবাদিক মুশফিকুল ফজল আনসারী       প্রত্যেক শিক্ষার্থীর উচিত শিক্ষকদের সম্মান করা: ইউএনও নিবেদিতা চাকমা       ফেনীর দাগনভূঞায় শ্রী চৈতন্য ভাবামৃত সংঘের উদ্যোগে মহোৎসব অনুষ্ঠিত       বিপুল উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব লক্ষ্মীপূজা অনুষ্ঠিত       বাহরাইন শ্রমবাজার নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (LMRA) এর প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ফেনীর দাগনভূঞায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় বিশ্ব হাত ধোয়া দিবস উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা       বাহরাইনের ফ্যামিলি মাইক্রোফাইন্যান্স হাউসের প্রধান নির্বাহী কর্মকর্তা সাথে দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       বাহরাইনের বিচার, ইসলামী ও আওকাফ বিষয়ক মন্ত্রীর সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের বৈঠক       ক্ষমতার প্রভাবে শিক্ষকতা না করেও ১৫বছর যাবত স্কুলের বেতন উত্তোলন করেন রাবেয়া আক্তার রাবু    
 


ফেনীর দাগনভূঞায় তথ্য আপা’র উঠান বৈঠক অনুষ্ঠিত

আবদুল্লাহ আল মামুন:
জাতীয় মহিলা সংস্থা কর্তৃক বাস্তবায়নাধীন তথ্য আপা’র ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন প্রকল্প (২য় পর্যায়) আওতায় সোমবার সকালে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
উপজেলা তথ্য কেন্দ্রের আয়োজনে উপজেলার রাজাপুর ইউনিয়নের মেহেদীপুর গ্রামে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তৌহিদুল ইসলাম।
তথ্যসেবা কর্মকর্তা শামীমা আক্তার শম্পা এর সভাপতিত্বে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

অংশগ্রহণকারী মহিলাদের উদ্দেশ্যে ডা. তৌহিদুল ইসলাম তার বক্তব্যে মহিলা ও শিশুদের বিভিন্ন রোগ ও তার প্রতিকার বিষয়ে আলোচনা করেন এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন সেবা সম্পর্কে উপস্থিত মহিলাদের অবগত করেন। পাশাপাশি আমাদের শরীরের জন্য  অত্যাবশকীয় উপাদান পানির উপকারিতা সম্পর্কে আলোচনা করেন। এছাড়াও নির্মাণাধীন মেহেদীপুর কমিউনিটি ক্লিনিক এ প্রতি সপ্তাহের বুধবার ও বৃহস্পতিবার ডাক্তার এর ব্যবস্থা করে দেন যাতে গ্রামের মহিলারা সহজে স্বাস্থ্যসেবা পেতে পারেন।

এসময় তথ্যসেবা সহকারী আনজুমান আক্তারসহ স্থানীয় ইউপি সদস্য উপস্থিত ছিলেন। শেষে একশত টাকা করে সম্মানি ভাতা এবং নাস্তা দেয়া হয়। উঠান বৈঠকে ৫০ জন নারী অংশগ্রহণ করেন। অনুষ্ঠান শেষে মহিলাদেরকে নাশতা ও ১০০ টাকা করে সম্মানী ভাতা প্রদান করা হয়।


Top