আজ || বুধবার, ১৭ এপ্রিল ২০২৪
শিরোনাম :
  ফেনীর দাগনভূঞায় অ্যাডভোকেট জয়নাল আবেদীন স্মরণে স্মরণ সভা অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় কালান্তর গোষ্ঠীর আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় নানা আয়োজনে বাংলা নববর্ষ উদযাপন       দাগনভূঞা রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞা অফিসার্স ক্লাব’র আয়োজনে দুই অফিসারের বিদায় সংবর্ধনা       ফেনীর দাগনভূঞায় এসিল্যান্ড মেহরাজ শারবীনের বিদায় সংবর্ধনা       বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল বাহরাইন শাখার উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত       বাহরাইনের স্পীকারের সাথে বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্সের সাক্ষাৎ       ফেনীর দাগনভূঞায় রেন্ট-এ কার শ্রমিক কল্যাণ সমবায় সমিতির ইফতার ও আলোচনা সভা অনুষ্ঠিত       পবিএ মাহে রমজান উপলক্ষে ফেনী ইউনিভার্সিটির আইন বিভাগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত    
 


ফেনী ইউনিভার্সিটিতে সুস্থ দেহ, সুস্থ মস্তিষ্কের উপর সেশন অনুষ্ঠিত

মো.স্বপন মজুমদার:

ফেনী ইউনিভার্সিটিতে সুস্থ দেহ, সুস্থ মস্তিস্কের উপর একটি সেমিনার অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার (২৪ ফেব্রুয়ারী) দুপুরে ফেনী ইউনিভার্সিটি কেন্দ্রীয় মিলায়তনে সেমিনারটি অনুষ্ঠিত হয়।

ফেনী ইউনিভার্সিটির ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এম জামালউদ্দীন আহমদের সভাপতিত্বে কি-নোট স্পিকার হিসেবে উপস্থিত ছিলেন ইন্টারগেটিভ মেডিসিন এট দ্যা ইউনিভার্সিটি অফ ইন্টারগেটেড হেলথ (ইউএসএ) অধ্যাপক ডাঃ মুজিবুল হক। অসাস্থকর খাবার কীভাবে মানুষের শরীর ও মস্তিষ্কের উপর খারাপ প্রভাব বিস্তার করে তা তিনি তুলে ধরেন। দেহ ও মস্তিষ্কের সুস্থতা বজায় রাখতে বিভিন্ন পরামর্শ প্রদান করেন তিনি।

জনসংযোগ কর্মকর্তা মোহাইমিনুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় উপস্থিত ছিলেন রেজিস্ট্রার প্রফেসর ড. মো: মোস্তফা কামাল, পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ হারুন আল রশীদ, ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন এবং সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম,

ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ শাহ আলম, সিভিল ইন্জিনিয়ারিং বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক মোহাম্মদ আলী আকবর সিয়াম, ছাত্র উপদেষ্টা মো: আব্দুল্লাহ আল ইউনুস,শিক্ষক-শিক্ষার্থীসহ, কর্মকর্তা-কর্মচারীরা।


Top