আজ || বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪
শিরোনাম :
  ফেনীর দাগনভূঞার সানরাইজ ইনস্টিটিউটে শিশুদের বিনামূল্যে ব্লাড গ্রুপিং       ফেনীর দাগনভূঞায় জাতীয় স্থানীয় সরকার দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় জাতীয় পরিসংখ্যান দিবস পালিত       ফেনীর দাগনভূঞায় স্তন ও জরায়ুমুখে ক্যান্সার সচেতনতা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত       কালান্তর গোষ্ঠীর সভাপতি অ্যাডভোকেট গিয়াস,সম্পাদক মোহাম্মদ ফারুক       ফেনী ইউনিভার্সিটিতে সুস্থ দেহ, সুস্থ মস্তিষ্কের উপর সেশন অনুষ্ঠিত       ফেনীর দাগনভূঞায় বিপি দিবস পালিত       শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে বিএনপি বাহরাইন শাখার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত       মালয়েশিয়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও শহিদ দিবস পালিত       মালয়েশিয়ায় নগরবাউলে মাতলেন প্রবাসী বাংলাদেশিরা    
 


শীতের উৎসবে উচ্ছসিত ফেনী ইউনিভার্সিটির সিএসই ডিপার্টমেন্টের শিক্ষক-শিক্ষার্থীরা

মো.স্বপন মজুমদার:

শীতের উৎসবে উচ্ছসিত ফেনী ইউনিভার্সিটি সিএসই ডিপার্টমেন্টের শিক্ষক-শিক্ষার্থীর। আজ শনিবার (২৫ নভেম্বর) সকালে ফেনী ইউনিভার্সিটি প্রাঙ্গনে সিএসই ডিপার্টমেন্টের উদ্যোগে তিনদিন ব্যাপী কর্মশালা, প্রোগ্রামিং কনটেস্ট, ব্যাডমিন্টন টুর্নামেন্ট, শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করা হয়।

সিএসসি ডিপার্টমেন্টের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক বুশরাত জাহান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী ইউনিভার্সিটির উপাচার্য অধ্যাপক ড. এম জামালউদ্দীন আহমদ। প্রধান অতিথির বক্তব্যে খেলাধুলার গুরুত্ব সম্পর্কে তিনি বলেন, খেলাধুলা পরমতসহিষ্ণুতা বৃদ্ধি করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই তিনি সবাইকে পরিমিতি খেলাধুলা চালিয়ে যাওয়ার আহ্বান জানান এবং এমন উৎসবের আয়োজন করায় সিএসই ডিপার্টমেন্টের ভূয়সী প্রশংসা করেন।

বিশেষ অতিথির বক্তব্যে ট্রেজারার অধ্যাপক তায়বুল হক বলেন, এ ধরনের আয়োজনের মাধ্যমে একে অপরের সঙ্গে সৌহার্দ্য ও ভাতৃত্বপূর্ণ সম্পর্ক তৈরি হবে।

এই অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার এএসএম আবুল খায়ের, পরীক্ষা নিয়ন্ত্রক মোহাম্মদ হারুন আল রশীদ, চুয়েটের সিএসসি ডিপার্টমেন্টের চেয়ারম্যান, ডিন ও অধ্যাপক এবং ফেনী ইউনিভার্সিটির খন্ডকালীন শিক্ষক মোহাম্মদ শামসুল আরেফিন,ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন এবং সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল কাশেম,আইন বিভাগের চেয়ারম্যান ও সহকারী অধ্যাপক মোহাম্মদ মনিরুজ্জামানসহ সহ সিএসই ডিপার্টমেন্টের শিক্ষক ও শিক্ষার্থীরা।


Top